এবার ভেরিফাই ফেসবুক আইডি বানান কোন ইমেইল বা মোবাইল নাম্বার ছাড়া




বন্ধুরা, একটি ফেইসবুক আইডি খুলে ভেরিফাই করতে একটি ইমেইল এবং একটি নম্বর প্রয়োজন। যারা অনলাইন এ কাজ করে তাদের অনেকেরই অনেক ফেইসবুক আইডি দরকার হয়। আবার দেখবেন অনেকে ফেইসবুক আইডি কিনতে চাই। আইডি প্রতি ৫টাকা থেকে ২৫টাকা পর্যন্ত দিতে রাজি আছে। আপনারা হয়তো দেখছেন। আজকের টিউনটি তাদের জন্য যারা আনলিমিটেড ফেইসবুক একাউন্ট খুলতে চান কোনো প্রকার ইমেইল এবং ফোন নম্বর ছাড়া।
আপনি কিছু সিস্টেম আছে যেইগুলা দিয়ে ফেইসবুক খুলতে পারবেন, আনলিমিটেড মেইল ক্রিয়েট করতে পারবেন এবং সাথে ফোন নম্বর ভেরিফিকেশন এর কাজও করিয়ে নিতে পারবেন। আরেকটি জিনিস দেখিয়েছি কিভাবে ফেক নাম জেনারেট করবে ফেইসবুক খুলার সময়। আপনি যদি নরমালি বিষয়গুলা চিন্তা করেন তবে বার বার ইমেইল খুলতে হবে ফোন ভেরিফিকেশন এর জন্য ফোন নম্বর কালেক্ট করতে হবে। এত ইমেইল এত ফোন নম্বর কোথায় পাবেন?
তে বন্ধুরা দেরি না করে নিচের ভিডিওতে সম্পূর্ণ বিষয়টি আপনাদের দেখিয়েছি। ভিডিও দেখলে আশাকরি সব সুন্দরভাবে বুঝে যাবেন। কারণ টিউন এ আপনি হয়তো পুরো বিষয়টি বুঝবেননা।

ভিডিও দেখতে নিচের লিংকে 







Related Posts
Previous
« Prev Post

1 comments

July 16, 2019 at 3:16 AM

I think this is among the most significant info for me. And i am glad reading your article. But should remark on some general things, The site style is perfect, the articles is really excellent : D. Good job, cheers|
https://cracksera.com/wintools-net-premium/

Reply
avatar